Header Ads

Study abroad in Spain

নড়াইলে জোর পৃর্বক জমি দখলের চেষ্টা, সংবাদকর্মীর পরিবার কে হত্যার হুমকি

 নড়াইলে জোর পৃর্বক জমি দখলের চেষ্টা, সংবাদকর্মীর পরিবার কে হত্যার হুমকি


নড়াইল জেলার কালিয়া উপজেলার নড়াগাতি গ্রামে জোর পূর্বক জমি দখল, ও সংবাদকর্মী মোঃতরিকুল ইসলামের পরিবারকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা এ বিষয় নড়াগাতী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে সংবাদকর্মীর মা মোসাঃ রাজিয়া বেগম নড়াগাতী থানায় ৬ ছয় জনের নামে ১৪/০৪/২০২২ তারিখ দুপুরে লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযুক্তরা হলো ১। সোহাগ ফকির (২৫) ২। রুবেল ফকির (৩০) ৩। রয়েল ফকির (২৭) উভায় পিতা আবুল কালাম তোরাপ। ৪। রাস্ট্র বিরোধী মামলার আসামী, জি আর, ২৮১/১৬ এর চলোমান আবুল কালাম তুরাপ (৬৫) পিতা মৃত ফজর ফকির। ৫। নিয়ামত ফকির (৪৫) ৬। হামিদা খানম (৩৮) উভয় পিতা মৃত ইলাক ফকির। সর্ব সাং - নড়াগাতী, থানা নড়াগাতী, নড়াইল।
গত ১৩ তারিখ আনমানিক ০৫.০০ ঘটিকায় আমাকে মেরে ফেলার জন্য ষড়যন্ত্র করে আমার বাড়ি উঠানে এসে গালিগালাজ করতে থাকে, আমি ওদের ষড়যন্ত্র বুঝতে ঘরের ভিতর দরজা বন্ধ করে রাখি এ সময় অভিযু্ক্ত বেক্তি দের হাতে ছিল, রামদা,চুরি, লাঠি ও বিশেষ করে ৫ নং অভিযুক্ত নিয়ামত এর হাতে দেখা যায় আগ্নে অস্ত্র রেবালবাল। নিয়ামত বলে এই দেখচিস রেবালবাল তোকে আর তোর ছেলেকে গুলি করে হত্যা করব।সাহস থাকলে বেরিয়ে আয়।

আমি ঘর থেকে না বেরোলে আমাকে হুমকি দিয়ে চলে যায়। ও ২ নং অভিযুক্ত ব্যক্তি রুবেল সন্ত্রাসী সৌদি আরব বিদেশ থেকে আমার ছোট ছেলে সংবাদ কর্মী তরিকুল ইসলামের সামাজিক যোগাযোগ ফেসবুক মেসেঞ্জারে ভয়েজ রেকডিং এর মাধ্যমে ১৩/০৪/২০২২/ তারিখ, সন্ধ্যা ৬.৪৫ ঘটিকায় আমার ছেলের হাত পার রক কেটে ফেলার হুমকি ও হত্যার হুমকি দিয়েছে। আমি উপরোক্ত বিষয় নড়াগাতী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি আজ ১৪/০৪/২০২২ তারিখ দুপুরে। এ বিষয় নড়াগাতী থানার অফিসার ইনচার্জ শ্রী সুকান্ত সাহা বলেন অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইন গতো ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Theme images by konradlew. Powered by Blogger.