Header Ads

Study abroad in Spain

নরসিংদীর রায়পুরায় পল্লী সঞ্চয় ব্যাংকের প্রধান কর্মকর্তার বিরুদ্ধে ২ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ

 নরসিংদীর রায়পুরায় পল্লী সঞ্চয় ব্যাংকের প্রধান কর্মকর্তার বিরুদ্ধে ২ লক্ষ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ


নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী করার আশ্বাস দিয়ে সদস্য পদপ্রার্থী রবি উল্লাহ মেম্বার নামে এক প্রার্থীর নিকট থেকে কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা মোঃ ইখতিয়ার উদ্দিন, ব্যবস্থাপক, পল্লী সঞ্চয় ব্যাংক, রায়পুরা শাখা, নরসিংদী ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
এদিকে রবি উল্লাহ মেম্বার তার বক্তব্যে বলেন, রায়পুরা উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের প্রধান কর্মকর্তা মোঃ ইখতিয়ার উদ্দিন আমার ৪ নং কেন্দ্রে ধুকুন্দী এলাকায় প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করতে আসেন।

আনুমানিক রাত ৮ টার দিকে মোঃ ইখতিয়ার উদ্দিন আমাকে ফোন দেয় এবং দ্রæত কেন্দ্রে আসতে বলেন। আমি কেন্দ্রে আসলে আমাকে বিজয়ী করার আশ্বাস দেয়। এসময় আমার সাথে তার ৩ লাখ টাকার একটি মৌখিক চুক্তি হয়।

পরবর্তীতে আমি রাত ১২ টার দিকে তাকে ২ লাখ টাকা প্রদান করি এবং বাকি ১ লাখ টাকা আমি বিজয়ী হওয়ার পর দেব বলে জানায়। কিন্তু নির্বাচনের দিন সকাল ৮ টা থেকে ৯ টার মধ্যে আমার টিউবয়েল মার্কায় ২ টি বই মেরে দেওয়ার কথা থাকলেও সে তালবাহানা করে সারাদিন কাটিয়ে ফেলে।

পরবর্তীতে মোঃ ইখতিয়ার উদ্দিন কাজ না করে কেন্দ্র থেকে বিকালে তার লোকজন নিয়ে বের হয়ে যায়। নির্বাচনের ১ সপ্তাহ পর আমি তার পল্লী সঞ্চয় ব্যাংক, রায়পুরা শাখায় গিয়ে আমার টাকা ফেরত চাইলে তার অফিসের লোকজন দিয়ে আমাকে গালিগালাজ বের করে দেয়। এই বিষয়ে কোন কথা বললে আমার নামে মিথ্যা মামলা দিয়ে আমাকে ফাসিয়ে দেওয়ার হুমকি দিয়েছে।
তাছাড়াও মোটা অঙ্কের টাকা নিয়ে ভোট কারচুপি করে প্রতিপক্ষকে জিতিয়ে দেওয়ার অনেক অভিযোগ রয়েছে এই কর্মকর্তার বিরুদ্ধে। পল্লী সঞ্চয় ব্যাংক, রায়পুরা শাখার প্রধান কর্মকর্তা মোঃ ইখতিয়ার উদ্দিন এর বিরুদ্ধে আরো চাঞ্চল্যকর তথ্য পেথে আগামী সংখ্যায় চোখ রাখুন।
এদিকে আজ ১০ ই এপ্রিল রোজ রবিবার পল্লী সঞ্চয় ব্যাংক, রায়পুরা শাখায় সংবাদকর্মী সাইফুল ইসলাম রুদ্র গেলে মোঃ ইখতিয়ার উদ্দিন কোন কথা না বলে দৌড়ে পালিয়ে যান।
উপজেলা রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা বলেন, বিষয়টি আমার জানা নেই। এ ব্যাপারে কেউ কোনও অভিযোগ করেনি। তবে অভিযোগ পাওয়া গেলে বিষয়টি আমরা কর্তৃপক্ষকে অবশ্যই জানাবো।

No comments

Theme images by konradlew. Powered by Blogger.