Header Ads

Study abroad in Spain

মেয়েরাও যখন নোংরা মন্তব্য করে, তখন খারাপ লাগে: দর্শনা

 মেয়েরাও যখন নোংরা মন্তব্য করে, তখন খারাপ লাগে: দর্শনা


ছিমছাম গড়নের সুদর্শনা অভিনেত্রী দর্শনা বণিক। কলকাতার এই তরুণীর পরিচিতি রয়েছে বাংলাদেশেও। এখানে তিনি ইতোমধ্যে দুটি সিনেমায় কাজ করে ফেলেছেন। যদিও সেগুলো মুক্তি পায়নি। তবে মিউজিক ভিডিওর মডেল হিসেবে গ্ল্যামার ছড়িয়েছেন।

পর্দায় গল্পের প্রয়োজনে বিভিন্ন রূপে হাজির হন দর্শনা। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি অনেকটা সাহসী। প্রায়শই খোলামেলা ছবি দেন। শরীরী আবেদন ফুটিয়ে তোলেন স্বল্প বসনায়। এ কারণে অবশ্য নিন্দুকের কটূ কথাও শুনতে হয় তাকে। তবে সেসব নিয়ে খুব একটা মাথা ঘামান না অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ট্রলের অভিজ্ঞতা নিয়ে দর্শনা বলেন, ‘একবার একটি রিল ভিডিও করতে গিয়ে আমি হাত কাটা ব্লাউজ পরেছিলাম। সেই পোশাক নিয়ে কম সমালোচনা হয়নি। এমনকি বহুবার এটাও বলা হয়েছে আমি ন্যাকা। আমার কথা বলার ধরণ বাচ্চাদের মতো। কিন্তু আমি এই রকমই।’

আরেকটি ঘটনার উদাহরণ দিয়ে দর্শনা বলেন, ‘আমি একবার একটি শো-তে গিয়ে মন্তব্য করেছিলাম, আমার দক্ষিণ ভারতীয় মানুষকে বিয়ে করার ইচ্ছা রয়েছে। কারণ আমার মনে হয় ওরা খুব সংস্কৃতি সচেতন। আমার সেই মন্তব্য নিয়েও অনেকে কটাক্ষ করেছিলেন। যদিও আমি কাউকে নিচু করে দেখাতে চাইনি।

সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি-ভিডিওতে নোংরা মন্তব্যের শিকার হন দর্শনা। তবে তার বেশি খারাপ লাগে, যখন কোনো মেয়ে নোংরা মন্তব্য করে।

এ নিয়ে অভিনেত্রীর ভাষ্য, ‘কিছু মানুষ আছে যারা সবসময়ই খারাপ মন্তব্য করেন। মেয়েদের পোশাক তাদের কাছে বিষয় নয়। কিন্তু আমার তখনই খারাপ লাগে যখন মেয়েরাও মেয়েদের ছবিতে অসম্মানজনক মন্তব্য করেন। তারা অনেকেই হয়তো আমার বয়সী, অনেকে আবার আমার মাতৃসম। তাদের থেকে কুরুচিকর মন্তব্য শুনতে একজন মেয়ে হিসেবে খুব খারাপ লাগে।

No comments

Theme images by konradlew. Powered by Blogger.