Header Ads

Study abroad in Spain

জুরাইনের বাসিন্দা মিজানুর রহমান মিজানকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 জুরাইনের বাসিন্দা মিজানুর রহমান মিজানকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 


রাজধানীর জুরাইনের বাসিন্দা মিজানুর রহমান মিজানকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাকে প্রায় ৬ ঘণ্টা ধরে আটকে রাখে ডিবি।

বৃহস্পতিবার (৯ জুন) বিকেল ৪টা ৫০ মিনিটে তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি প্রধান) একেএম হাফিজ আক্তার।

তিনি বলেন, আজ সকালে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল। তাকে আমরা আটক করিনি। জিজ্ঞাসাবাদ শেষে আজ বিকেল ৪টা ৫০ মিনিটে তাকে ছেড়ে দেওয়া হয়। তাকে ছেড়ে দেওয়ার পর পরিবারের সদস্যরা তকে নিয়ে গেছেন।

এর আগে বেলা ১১টায় জুরাইনের বিক্রমপুর প্লাজার সামনে থেকে মিজানুর রহমানকে পুলিশ পরিচয়ে তুলে নেওয়া হয় বলে অভিযোগ করে তার পরিবার।

এ বিষয়ে অভিযোগ করে মিজানুর রহমানের স্ত্রী শামিম হাসেম খুকি জানান, আমার মেয়েকে আজ সকালে সে ফোন করে জানায় তাকে পুলিশ পরিচয়ে একটি গাড়িতে তুলে নেওয়া হচ্ছে। এরপর তার ফোন কেটে যায়। পরে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

মিজানুর রহমানের বন্ধু মাহতাব উদ্দিন আহমেদ জানান, আজ বেলা ১১টার দিকে মিজানুর আমাকে ফোন দিয়ে জানায় তাকে পুলিশ তুলে নিয়ে যাচ্ছে, আমি এখন শ্যামপুর থানায় আছি। মিজানুরের কথা শুনে আমি শ্যামপুর থানায় যাই। কিন্তু আমাকে ভেতরে যেতে দেয়নি।

জানতে চাইলে শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম বলেন, তিনি পুলিশের ওপর হামলার ঘটনার সন্দেহভাজন। তবে তাকে আমরা আটক করিনি। ডিবি তাকে আটক করে থাকতে পারে।



No comments

Theme images by konradlew. Powered by Blogger.