Header Ads

Study abroad in Spain

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম খান

 দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম খান


দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি টঙ্গিবাড়ী থানার বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম খান।

মোঃ শহিদুল ইসলাম জনি:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও দেশবাসী ‘কে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, তিনি টঙ্গিবাড়ী থানার জাতীয় শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম খান।

শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

এক শুভেচ্ছা বার্তায়, বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম খান বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম খান দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন।

No comments

Theme images by konradlew. Powered by Blogger.