Header Ads

Study abroad in Spain

মুন্সিগঞ্জের তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ফল ব্যবসায়ীকে ছুরিকাঘাত

 মুন্সিগঞ্জের তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ফল ব্যবসায়ীকে ছুরিকাঘাত


স্টাফ রিপোর্টার : মোঃ শহিদুল ইসলাম জনী

মুন্সীগঞ্জের পুকুরের মাছ ধরা কে কেন্দ্র করে হাজী শামসুদ্দিন বেপারী (৬০) নামে এক ফল ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছেন দুর্বৃত্তরা। আহত ওই ফল ব্যবসায়ী সম্প্রতি সৌদি আরব থেকে স্বপরিবারে দেশে এসেছেন। শুক্রবার জুম্মার নামাজের পর সদর উপজেলার রামপাল ইউনিয়নের পানাম গ্রামের পানাম জান্নাতুল জামে মসজিদের সামনে এ হামলার ঘটনা ঘটে। গুরুত্বর আহত প্রবাস ফেরত হাজ্বী শামসুদ্দিন বেপারি বর্তমানে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার গ্রামের বাড়ি রামপাল ইউনিয়নের জোড়ারদেউল।

জানা গেছে, মুন্সিগঞ্জ রামপাল ইউনিয়নের পানাম গ্রামের পারিবারিক একটি পুকুর থেকে মাছ ধরা নিয়ে প্রতিবেশী জামাল হোসেন বেপারির ভাতিজা রাকিব হোসেনের সাথে একই গ্রামে সবুজ বেপারির বাক-বিতন্ডার ঘটনা ঘটে। ওই সময়ে প্রবাস ফেরত ফল ব্যবসায়ী হাজ্বী শামসুদ্দিন বেপারি উভয় পক্ষকে ধমক দিয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। ঠিক তখনই সুদের ব্যবসায়ী জামাল হোসেন বেপারি, তার ভাতিজা ইদান বেপারি, ফরহাদ বেপারি ও মাহবুব তারা সবাই প্রবাস ফেরত ফল ব্যবসায়ী হাজ্বী শামছুদ্দিন বেপারির উপর আর্তকিত হামলা চালিয়ে ব্যাপক মারধর করে এবং ওই সময় ছুরিকাঘাত হন তিনি।

এদিকে রক্তাক্ত আহত অবস্থায় এলাকার লোকজন ছুরিকাঘাতে আহত ফল ব্যবসায়ী হাজ্বী শামছুদ্দিন বেপারিকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।


আহত ফল ব্যবসায়ী হাজী শামসুদ্দিন বেপারী এ বিষয়ে বলেন, আমি পানাম জান্নাতুল জামে মসজিদে জুম্মার নামাজ শেষ করে বের হয়েছি। ওই সময় দেখি মসজিদের বাইরে জামাল হোসেন বেপারীর ভাতিজা রাকিব হোসেন বেপারী ও একই গ্রামের সবুজ বেপারির মধ্যে পুকুরের মাছ ধরা নিয়ে বাক-বিতন্ডা চলছে। 

তখন তারা দুজনেই এ ঘটনায় আমার কাছে বিচার দেয়। ওই সময় হঠাৎ আর্তকিতভাবে জামাল হোসেন বেপারি,ফরহাদ,ইদান ও মাহবুব এসে আমার উপর হামলা চালিয়ে মারধর শুরু করে দেয় এবং আমাকে ছুরিকাঘাত করে।

এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় শুক্রবার রাতে একটি অভিযোগ দায়ের করা হয়। এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তারিকুজ্জামান বলেন, এঘটনায় থানায় অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Theme images by konradlew. Powered by Blogger.