Header Ads

Study abroad in Spain

খোলামেলা স্বভাবের চলাফেরা, বন্ধুদের সঙ্গে রাত-বিরাতে ক্লাবে আড্ডা দেওয়া,

  খোলামেলা স্বভাবের চলাফেরা, বন্ধুদের সঙ্গে রাত-বিরাতে ক্লাবে আড্ডা দেওয়া


বাবা-মায়ের মতো অভিনয়ে না এলেও সারাক্ষণ চর্চায় থাকেন অজয়-কাজল কন্যা নায়সা দেবগণ। খোলামেলা স্বভাবের চলাফেরা, বন্ধুদের সঙ্গে রাত-বিরাতে ক্লাবে আড্ডা দেওয়া, প্রেমিককে নিয়ে সামনে আসা ইত্যাদি নানা কারণে সংবাদের শিরোনামে থাকেন এ তারকা সন্তান। এবার তিনি নিজেই জানালেন তার আসল নাম। আলোকচিত্রীদের ডেকে ভুল সংশোধন করে দিলেন।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বন্ধু ওরহান অবত্রমানির সঙ্গে নৈশভোজ শেষে রেস্তোরাঁ থেকে বের হন নায়সা। চারপাশে তাকে প্রায় ছেঁকে ধরেন আলোকচিত্রীরা। ‘নায়সা, নায়সা’ বলে চিৎকার করতে থাকতেন। গাড়িতে ওঠার সময় কাজল-কন্যা বলেন, ‘আমার নাম নায়সা নয়, নিসা।

যদিও এত দিন সকলে নায়সা বলেই তাকে চিনতেন । শেষমেশ নিজের নামের ভ্রম সংশোধন করলেন তিনি। অবশ্য এদিন রেগে যাননি, বরং হেসেই কথা বলেন পাপারাজ্জিদের সঙ্গে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়সার জনপ্রিয়তার ব্যাপারে তার মা অভিনেত্রী কাজলকে জিজ্ঞাসা করা হয়। জবাবে তিনি বলেন, ‘আমি অবশ্যই তাকে নিয়ে গর্বিত বোধ করি। সে যেখানেই যায় মর্যাদার সঙ্গে নিজেকে পরিচালনা করে। তার বয়স এখন ১৯ বছর। নিজের জীবনকে উপভোগ করছে। সে যা করতে চায় তা করার অধিকার তার আছে এবং আমি সব সময় তাকে সমর্থন করব।

No comments

Theme images by konradlew. Powered by Blogger.