Header Ads

Study abroad in Spain

মা-মেয়ে মিলে গেলেন ডিনার ডেটে

 মা-মেয়ে মিলে গেলেন ডিনার ডেটে


কলকাতায় এসেছেন স্বস্তিকার মেয়ে অন্বেষা। মা-মেয়ে মিলে গেলেন ডিনার ডেটে। সঙ্গে ছিলেন অন্বেষার প্রেমিক শ্লোক। 

দর্শকরা স্বস্তিকাকে ঠিক যতটা পছন্দ করেন তার চেয়ে বেশি আগ্রহ তার ব্যক্তিগত জীবন নিয়ে। এ কারণে অন্বেষাও দর্শকদের কাছে পরিচিতি পেয়েছে।

ডিনার ডেটিং এর ছবি শেয়ার করে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন, ‘ডেট নাইট বাচ্চাদের সঙ্গে।’ 

মেয়ের প্রেমিক শ্লোকের কাছে স্বস্তিকার আবদার, ‘আমার ডেজার্ট নাইট কিন্তু বাকি রয়ে গেছে। ভুলে যেও না। জলদি একটা প্ল্যান করে ফেলো।’

স্বস্তিকার কমেন্টের উত্তরে মেয়ের হবু জামাই শ্লোক লেখেন, ‘যে কোনও সময় বাডি’।

স্বস্তিকা এবং প্রমিত সেনের একমাত্র মেয়ে অন্বেষা। ঘর ছাড়ার সময় মেয়েকে সাথে নিয়েছিলেন এই অভিনেত্রী। মায়ের কাছেই বড় হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় মাখোমাখো প্রেমের ছবি শেয়ার করতেও তাই খুব একটা দ্বিধা করেন না অন্বেষা।

কয়েকদিন আগেই অন্বেষা শ্লোকের সঙ্গে একাধিক ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘এক বছর পূর্তির অনেক শুভেচ্ছা, আমার ভালোবাসা….উফ কী সাংঘাতিক একটা জার্নি, কিন্তু বিশ্বাস করো এই সফরের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করেছি। তুমি যা কিছু করেছো সবের জন্য ধন্যবাদ, আমাদের প্রতিটা ঝগড়ার জন্যই আজ আমরা এইখানে। মা জিজ্ঞাসা করে তুমি আমাকে প্রথম যে বেলুনটা দিয়েছিলে সেটা আজও কী করে জ্বলে এবং তার ভিতরটা আজও কী করে হাওয়ায় ভরপুর? আমি বলি এটাই ভালোবাসা (তা শুনে অবশ্য মা গোল গোল করে চোখ পাকায় আমায় দেখে) আর একমাস পরেই বাড়ি আসছি, তোমার কাছে। আই লাভ ইউ।’

হিন্দুস্থান টাইমস

No comments

Theme images by konradlew. Powered by Blogger.