Header Ads

Study abroad in Spain

‘শিবপুর’-এর প্রযোজকদের বিরুদ্ধে একাধিক অভিযোগ

  ‘শিবপুর’-এর প্রযোজকদের বিরুদ্ধে একাধিক অভিযোগ


নিজের আসন্ন সিনেমা ‘শিবপুর’-এর প্রযোজকদের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। দীর্ঘ এক মাস ধরে ইমেলে তাকে হেনস্তা করা হচ্ছে বলে দাবি করেছেন স্বস্তিকা। নিজের অভিযোগের ব্যাপারে আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বলেছেন

গত ২১ মার্চ থানায় অভিযোগ দায়ের করেন স্বস্তিকা। তাকে ঠিক কী ধরনের হুমকি দেওয়া হয়েছে? স্বস্তিকার অকপট জবাব, ‘বলে শেষ করতে পারব না! আমি সহযোগিতা না করলে আমাকে পুলিশে দেওয়া হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের দপ্তরে আমার নামে অভিযোগ করা হবে। আমেরিকান দূতাবাসে অভিযোগ জানিয়ে আমার ভিসা বন্ধ করা হবে। আমেরিকায় ঢুকতে দেওয়া হবে না— এরকম চলতেই থেকেছে।

হুমকির কারণ কি? জানতে চাইলে স্বস্তিকা বলেন, ‘আমি জানি না। আমি নাকি ওদের থেকে টাকা চেয়েছি! কিন্তু চুক্তির বাইরে একটা টাকাও আমি নিইনি। আমাকে নাকি যোগাযোগ করে পাওয়া যায়নি। আরে, তাহলে আমার ম্যানেজার রয়েছেন কেন? মুম্বাইতে দিনের পর দিন কাজ করছি। ওখানে তো ‌আমার ম্যানেজারই সব কিছু নিয়ন্ত্রণ করেন।’

এ তো গেল হুমকির কথা। এবার শোনা গেল যৌন হেনস্তার কথা। স্বস্তিকা জানালেন, তার ছবি বিকৃত করে পর্ন ওয়েবসাইটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন ওই প্রযোজক। অভিনেত্রীর কথায়, ‘আমার এডিট করা ন্যুড ছবির স্যাম্পল ইমেলে পাঠিয়েছিলেন প্রযোজক সন্দীপ সরকারের এক পরিচিত। ওই ব্যক্তি সরাসরি লিখেছেন, সন্দীপ তার পরিচিত এবং আমি নাকি ওকে হেনস্তা করছি। আমি সহযোগিতা না করলে সেই ছবি পর্ন সাইটে আপলোড করে দেওয়ার কথা বলেছেন।’

শুধু স্বস্তিকা নন, হেনস্তার হাত থেকে রেহাই পাননি অভিনেত্রীর ম্যানেজারও। স্বস্তিকার কথায়, ‘আমার ম্যানেজার স্কুটি চালান। ওকে ইমেলে বলা হয়েছে যে রাস্তায় কোনো দুর্ঘটনা ঘটতেই পারে!’ এই প্রসঙ্গেই স্বস্তিকা জানালেন, ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্যের সঙ্গেও নাকি দিনের পর দিন খারাপ ব্যবহার করা হয়েছে।

এসব ব্যাপারে ছবির আরেক প্রযোজক অজন্তা সিং রায়কে জানাতেই তিনি নাকি নিজেকে অসুস্থ বলে দাবি করেছেন। সঙ্গে এও বলেন যে, তিনি কিছুই জানেন না। এ সময় আশঙ্কা প্রকাশ করে স্বস্তিকা বলেন, ‘আমার মতো প্রতিষ্ঠিত অভিনেত্রীর সঙ্গে যদি এই ঘটনা ঘটে, তাহলে আমার ভয় করছে, নবাগত অভিনেতাদের তো এই ধরনের প্রযোজকরা রাস্তায় দাঁড় করিয়ে উলঙ্গ করে দেবেন!’

ছবির প্রযোজকের বিরুদ্ধে যতই অভিযোগ থাকুক না কেন। স্বস্তিকা চান, ছবিটা সঠিক সময়ে মুক্তি পাক। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছবিটির প্রচার করছেন অভিনেত্রী। আগামী ৫ মে মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটি। এতে স্বস্তিকা ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, মমতা শঙ্কর, সুস্মিতা চট্টোপাধ্যায় প্রমুখ।  

No comments

Theme images by konradlew. Powered by Blogger.