Header Ads

Study abroad in Spain

তৃতীবারের মতো 'পপ অব কালার' আয়োজন

 তৃতীবারের মতো 'পপ অব কালার' আয়োজন 


তৃতীবারের মতো 'পপ অব কালার' আয়োজন করেছে শেফস বিয়ন্ড সিজন থ্রি। আয়োজনে অংশগ্রহণ করেছেন ২০ জন রন্ধনশিল্পী। নানা আয়োজনে দু'দিনব্যাপী উৎসবটি রোববার পুরস্কার বিতরণীর মাধ্যমে শেষ হয়।

উদ্যোগটি খাবারভিত্তিক হলেও এই আয়োজন একটি উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করেছে বলে মনে করছেন আয়োজকরা। উৎসবে গান গেয়েছেন দূরবীন ব্যান্ডের ভোকালিস্ট শহীদ, সংগীত শিল্পী খৈয়াম শানু সন্ধী এবং কাজী শুভ। আরও ছিল লাইভ কুকিং, মেহেদি কর্নার, কুইজ প্রতিযোগিতা, র‍্যাফেল ড্রসহ নানান আয়োজন।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকল উদ্যোক্তার হাতে সনদপত্র ও পুরস্কার তুলে দেন এডিশনাল ডেপুটি পুলিশ কমিশনার কাউন্টার টেররিজম এবং ট্রান্সনেশনাল ক্রাইম ইউনিট সৈয়দ নাসিরুল্লাহ অভি, এডিশনাল ডেপুটি পুলিশ কমিশনার লিগাল অ্যাফেয়ারস ঢাকা মেট্রোপলিটন মাহমুদা আফরোজ লাকি, লাইফ স্প্রিংয়ের চেয়ারম্যান ইয়াহিয়া আমিন।

মোট পাচঁটি ক্যাটাগরিতে সাতজন বিজয়ীর মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। দি ইমপ্যাক্ট মেকার ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন তৃপ্তি ক্যাটারিং, দি ইঞ্জিনিয়াস ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন নিম্মিস কেকারি বাইট, দি এস্থেট ক্যাটাগরিতে যৌথভাবে পুরস্কার পেয়েছেন গ্লাসে এবং শী বেকস, দি রাইসিং স্টারে যৌথ পাবে পেয়েছেন মায়ের হায়ের আচার এবং মাম্মাস কিচেন এবং দি কনকিউয়ার পুরস্কার জিতেছেন বেক এন টেক।

উল্লেখ্য, পপ অব কালার লিমিটেড একটি নারীভিত্তিক সংগঠন যেটি ২০১৪ সাল থেকে নারীদের আর্থ সামাজিক উন্নয়ন এবং অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। সামাজিক সচেতনতা বৃদ্ধি, নারীর ক্ষমতায়ন, নারীর জীবনধারা উন্নয়ন, নারী অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই হলো এর মূল লক্ষ্য।


No comments

Theme images by konradlew. Powered by Blogger.