Header Ads

Study abroad in Spain

দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর জন্মদিন আজ

 দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর জন্মদিন আজ

দেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর জন্মদিন আজ। বৃহস্পতিবার (১ জুন) এই অভিনেতা ৪০ বছরে পা রেখেছেন। বিশেষ এই দিনের শুরু থেকেই ভক্ত-সহকর্মীদের ভালোবাসা ও শুভকামনায় ভাসছেন তিনি। 

চঞ্চল চৌধুরীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এক ফেসবুক পোস্ট করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। যেখানে এই অভিনেতার সঙ্গে তোলা একটি ছবিও প্রকাশ করেছেন তিনি। সেই ছবিতে বিয়ের সাজে দেখা গেছে দুজনকে।

পূর্ণিমা তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘বহু প্রতিভাবান এবং শক্তিশালী অভিনেতা চঞ্চল চৌধুরীকে জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন বাবু।’

চঞ্চল-পূর্ণিমার সেই ছবিতে অভিনেত্রী শাহনাজ খুশি মন্তব্য করেছেন। যেখানে তিনি মজা করেই বলেছেন, ‘সবাই দেখি চঞ্চলের সাথে বিয়ের ছবি পোস্ট করতেছে!’ সেই মন্তব্যর পাল্টা জবাবও দিয়েছেন পূর্ণিমা। লিখেছেন, ‘কারন বাকি ছবি গুলোতে আপনি আছেন আপা।’

চঞ্চল চৌধুরীর জন্মদিনকে ঘিরে দুই অভিনেত্রীর মজার এই কাণ্ড ভক্তরাও যেনো বেশ উপভোগ করেছেন। তারাও বিভিন্ন মন্তব্য করেছেন সেই পোস্টে। 

উল্লেখ্য, ১৯৭৪ সালের ১ জুন চঞ্চল চৌধুরীর জন্ম হয় পাবনা জেলার সুজানগর উপজেলার কামারহাট গ্রামে। সেখানেই বেড়ে উঠেন তিনি। রাজবাড়ি সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চারুকলায় ভর্তি হন। পড়াশোনা শেষ করে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন।


No comments

Theme images by konradlew. Powered by Blogger.